1. [email protected] : নিজস্ব প্রতিবেদক :
  2. [email protected] : rahad :
গণমাধ্যম আমার বক্তব্য ভিন্নভাবে উপস্থাপন করেছে: পররাষ্ট্রমন্ত্রী - JoyBD24
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১১:৪৫ পূর্বাহ্ন

গণমাধ্যম আমার বক্তব্য ভিন্নভাবে উপস্থাপন করেছে: পররাষ্ট্রমন্ত্রী

রিপোর্টারের নাম
  • প্রকাশিত: শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
বাদ পড়লেন পররাষ্ট্রমন্ত্রী

প্রধানমন্ত্রীকে টিকিয়ে রাখতে ভারত সরকারকে অনুরোধ করা নিয়ে বক্তব্য গণমাধ্যম ভিন্নভাবে উপস্থাপন করেছে বলে মন্তব্য করেছেন পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন। শুক্রবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে এ মন্তব্য করেন তিনি। এসময় সাংবাদিকদের আরো সহনশীল হওয়ার অনুরোধ জানান পররাষ্ট্রমন্ত্রী।

এর আগে, বৃহস্পতিবার সন্ধ্যায় চট্টগ্রাম জন্মাষ্টমী উৎসবের অনুষ্ঠানে পররাষ্ট্রমন্ত্রী বলেছিলেন, আমি ভারতে গিয়ে বলেছি, শেখ হাসিনাকে টিকিয়ে রাখতে হবে। এই বক্তব্যের সমালোচনার মুখে পড়েন পররাষ্ট্রমন্ত্রী।

শুক্রবার টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানিয়ে তার দাবি, তার বক্তব্য গণমাধ্যমে ভিন্নভাবে এসেছে।

তিনি বলেন, গতকাল আমি বলেছি শেখ হাসিনা আছেন বলেই আমাদের দেশের উন্নয়ন হচ্ছে। বাংলাদেশের সাম্প্রদায়িক সম্প্রতি আছে। অসাম্প্রদায়িক সমাজ ব্যবস্থা গড়ে তুললে সবার মঙ্গল হবে। আর এদেশে যত নাগরিক আছে সে যেকোনো ধর্মের হোক সবার সমান অধিকার। শেখ হাসিনা যদি সরকারে থাকেন তাহলে স্থিতিশীলতা থাকে। আর স্থিতিশীলতা থাকলেই আমাদের উন্নয়নের মশাল অব্যাহত থাকবে।

ভারতের কাছে সাহায্য চাওয়া প্রসঙ্গে পররাষ্ট্রমন্ত্রী বলেন, আমি বলেছি, কিছু কিছু লোক সময়-সময় অনেকগুলো উসকানিমূলক কথাবার্তা বলে। আপনার (ভারত) দেশেও কিছু দুষ্টু লোক আছে, আমার দেশেও দুষ্টু লোক আছে। তারা তিলকে তাল করে। আপনার (ভারত) সরকারের একটা দায়িত্ব হবে এবং আমার সরকারেরও দায়িত্ব আছে যে তিলকে তাল করার সুযোগ সৃষ্টি না করে দেয়া। আমরা যদি এটা করি তাহলে আমাদের এই সম্প্রীতি থাকবে। আমাদের মধ্যে কোনো ধরনের আনসার্টেনিটি, অস্থিরতা থাকবে না। আমি বলেছি, আমরা চাই শেখ হাসিনার স্থিতিশীলতা থাকুক। এই ব্যাপারে আপনারা (ভারত) সাহায্য করলে আমরা খুব খুশি হব।

এর আগেও, বৈশ্বিক অর্থনীতির অস্থিরতা নিয়ে কথা বলতে গিয়ে দেশের মানুষ বেহেস্তে আছে- এমন মন্তব্যে সমালোচনার মুখে পড়েন পররাষ্ট্রমন্ত্রী। পরে সেজন্য দুঃখপ্রকাশও করেন তিনি

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2012 joybd24
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Joybd24