1. [email protected] : নিজস্ব প্রতিবেদক :
  2. [email protected] : rahad :
প্রিন্স উইলিয়াম ও প্রিন্স হ্যারি দু'ভাই এক‌ত্রে উম্মোচন কর‌লেন তা‌দের মা‌য়ের মূ‌র্তি। - JoyBD24
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১১:০৫ পূর্বাহ্ন

প্রিন্স উইলিয়াম ও প্রিন্স হ্যারি দু’ভাই এক‌ত্রে উম্মোচন কর‌লেন তা‌দের মা‌য়ের মূ‌র্তি।

রিপোর্টারের নাম
  • প্রকাশিত: শনিবার, ৩ জুলাই, ২০২১

প্রয়াত প্রিন্সেস ডায়ানার ৬০তম জন্মবার্ষিকী উপলক্ষে তার নতুন একটি মূর্তি উন্মোচন অনুষ্ঠানে একত্রিত হয়েছেন ব্রিটিশ রাজপরিবারের দুই উত্তরাধিকার প্রিন্স উইলিয়াম ও প্রিন্স হ্যারি।

বৃহস্পতিবার (১ জুলাই) কেনসিংটন প্রাসাদে নতুন করে নকশা করা সানকেন বাগানে মূর্তিটি উন্মোচন করা হয়। গত এপ্রিলে ডিউক এব এডিনবার্গের শেষকৃত্যে একত্রিত হওয়ার পর প্রথমবারের মতো এই অনুষ্ঠানে একত্রিত হলেন তার দুই ছেলে।

মায়ের মূর্তি উন্মোচনের অনুষ্ঠানে প্রিন্স উইলিয়াম ও হ্যারি বলেন, ‘আমরা তার ভালোবাসা, শক্তি আর বৈশিষ্ট্য স্মরণ করি। সারা দুনিয়ায় তার গুণ শক্তিতে পরিণত হয়েছিলো আর অগণিত মানুষের জীবনে আরও উন্নত বদল এনে দিয়েছে।’

মায়ের স্মৃতি টিকিয়ে রাখা পৃথিবীর সব মানুষকে ধন্যবাদ জানান প্রিন্সেস ডায়ানার দুই ছেলে। নতুন উন্মোচিত মূর্তি তার মায়ের জীবন ও উত্তরাধিকারের প্রতীক হয়ে থাকবে বলে আশা প্রকাশ করেন তারা। অনুষ্ঠানে আগত অতিথিদের সঙ্গে হাসতে এবং কথা বলতে দেখা যায় দুই ভাইকে।

মূর্তি উন্মোচন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ডায়ানার ভাই চার্লস স্পেন্সার। ২০১৭ সালে মূর্তিটি নির্মাণের ঘোষণা দেন প্রিন্স উইলিয়াম ও প্রিন্স হ্যারি।

সানকেন গার্ডেনের নতুন নকশায় চার হাজারেরও বেশি ফুল গাছ লাগানো হয়েছে। এই কাজ সম্পন্ন করতে এক হাজার ঘণ্টারও বেশি সময় লেগেছে। হাইড পার্কের পাশে অবস্থিত বাগানটি আগামী শুক্রবার থেকে দর্শনার্থীদের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2012 joybd24
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Joybd24