1. [email protected] : নিজস্ব প্রতিবেদক :
  2. [email protected] : rahad :
২০১৮ সালের মতো নির্বাচন আর হবে না: সিইসি | JoyBD24
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৭:৫৫ পূর্বাহ্ন

২০১৮ সালের মতো নির্বাচন আর হবে না: সিইসি

রিপোর্টারের নাম
  • প্রকাশিত: বুধবার, ২৭ জুলাই, ২০২২
(সিইসি) কাজী হাবিবুল আউয়াল।

২০১৮ সালের মতো নির্বাচন আর হবে না বলে আশ্বাস দিলেন প্রধান নির্বাচন কমশনার কাজী হাবিবুল আউয়াল। মঙ্গলবার (২৬ জুলাই) জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সাথে সংলাপে তিনি এ আশ্বাস দেন।

নির্বাচন কমিশনের ওপর আস্থা রাখার আহ্বান জানিয়ে সিইসি বলেন, তার দেয়া প্রতিশ্রুতির মূল্য অবশ্যই থাকবে। কারণ তারা প্রতিশ্রুতি রক্ষা করতেই এসেছেন, ডিগবাজি দিতে নয়।

তিনি আরও জানান, আগামীতে কোন নির্বাচনে, দুর্নীতিতে জড়াবে না ইসি। ভোটে অর্থ ও পেশিশক্তির ব্যবহার বন্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলার আহ্বানও জানান প্রধান নির্বাচন কমিশনার।

মঙ্গলবার জমিয়তে উলামায়ে ইসলাম দিনের প্রথম সংলাপে অংশ নেয়। এতে অংশ নিয়ে দলটির মহাসচিব মঞ্জুরুল ইসলাম আফেন্দি নির্বাচনকালীন নিরপেক্ষ সরকার, লেভেল প্লেয়িং ফিল্ড গ্রহণযোগ্য ভোট, ম্যাজেস্ট্রেটি ক্ষমতাসহ সেনা নিয়োগ, ইভিএম বাদ দিয়ে ব্যালটে ভোট, ভোটের সময় জনপ্রশাসন ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় ইসির হাতে ন্যাস্তসহ ১১ দফা দাবি তুলে ধরে নির্বাচন কমিশনের কাছে।

দুপুর ১২ টায় বিকল্প ধারা ও বিকেল ৪ টায় সংলাপ হবে এনপিপির সাথে। এদিন আমন্ত্রিত থাকলেও সংলাপে অংশ নেবে না ইসলামী আন্দোলন বাংলাদেশ।

গত ১৭ জুলাই থেকে শুরু হয় নিবন্ধিত ৩৯টি রাজনৈতিক দলের সাথে ইসির টানা বৈঠক। প্রতিদিন চারটি দলের সঙ্গে সংলাপ করবে নির্বাচন কমিশন। যা চলবে ৩১ জুলাই পর্যন্ত।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2012 joybd24
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Joybd24