1. [email protected] : নিজস্ব প্রতিবেদক :
  2. [email protected] : rahad :
স্বাধীনতার যুদ্ধে হিন্দুরা বেশি ত্যাগ করেছে।বিনয় কুমার ঘোষ | JoyBD24
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৬:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
অবিশ্বাসের দেয়াল ভাঙল বাংলাদেশ ক্ষমতার মঞ্চে শেখ হাসিনার কোনো বিকল্প নেই : ওবায়দুল কাদের এমবাপ্পের জোড়া গোলে পোল্যান্ডকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে ফ্রান্স দেশ বাঁচাতে নৌকায় ভোট দিন : প্রধানমন্ত্রী সরকার সশস্ত্র বাহিনীর জন্য আধুনিক ও সময়োপযোগী যুদ্ধাস্ত্র সংগ্রহ করছে : প্রধানমন্ত্রী সরকার এক সর্বনাশা প্রতিশোধস্পৃহায় মেতে উঠেছে : মির্জা ফখরুল ১০ বছরের অপেক্ষা ফুরোবে আজ, চট্টগ্রামে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী ছেলের মুখ দেখার আকুতি পূরণ হলো না বিএনপি কর্মী বশিরের মায়ের একজন হলেও নয়াপল্টনেই সমাবেশ হবে: আব্বাস গণসমাবেশ বানচাল করতেই নয়াপল্টনে ককটেল বিস্ফোরণ : রিজভী

স্বাধীনতার যুদ্ধে হিন্দুরা বেশি ত্যাগ করেছে।বিনয় কুমার ঘোষ

রিপোর্টারের নাম
  • প্রকাশিত: শনিবার, ১২ নভেম্বর, ২০২২
স্বাধীনতার যুদ্ধে হিন্দুরা বেশি ত্যাগ করেছে।বিনয় কুমার ঘোষ

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের গণসংযোগ-বিষয়ক সম্পাদক বিনয় কুমার ঘোষ বলেছেন, হিন্দুরা ভোট না দিলে আওয়ামী লীগ ক্ষমতায় আসতে পারবে না। শুক্রবার (১১ নভেম্বর) দুপুরে মাদারীপুর ডাসার উপজেলার ধামুসা এলাকায় সংগঠনটির দ্বি-বার্ষিক সম্মেলনে বক্তব্য দেওয়ার সময় এ মন্তব্য করেন তিনি।

সম্মেলনে সংগঠনটির নেতারা বলেন, স্বাধীনতার যুদ্ধে হিন্দুরা বেশি ত্যাগ করেছে। এ দেশ সৃষ্টিতে হিন্দুদের ইনভেস্ট বেশি, তাই দেশের প্রতি আমাদের দরদও বেশি, আমাদের অধিকারও বেশি। কেউ বলতে পারবে না স্বাধীনতার যুদ্ধে কোনো হিন্দু লোক রাজাকার ছিল।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের গণসংযোগ-বিষয়ক সম্পাদক বিনয় কুমার ঘোষ বলেন, হিন্দুরা ভোট না দিলে আওয়ামী লীগ ক্ষমতায় আসতে পারবে না। তাই আমাদের সকল কথা আওয়ামী লীগ সরকারকে শুনতে হবে।

সম্মেলনের প্রধান অতিথি বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সহসভাপতি বাসুদেব ধর বলেন, বিএনপির আমলে যেভাবে আমাদের ওপর সাম্প্রদায়িক হামলা হতো, এখনো সেই হামলার হার একই রয়েছে। সবচেয়ে বড় কথা হলো মুক্তিযুদ্ধের সরকার, আমাদের সরকার ক্ষমতায় আসার পরও আমাদের ওপর হামলা হচ্ছে। আমাদের জায়গা-জমি, এমনকি মন্দিরের জায়গা-জমিও জোর করে দখল করা হচ্ছে। হিন্দু বোনদের জোর করে ধর্মান্তরিত করা হচ্ছে। অথচ এই সময়ে এই হামলা হওয়ার কথা নয়। তাই এই অপশক্তিকে রুখতে আমাদের ঐক্যের কোনো বিকল্প নেই।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, ডাসার উপজেলা আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, ডাসার উপজেলার সভাপতি বিভূতি ভূষণ বাড়ৈ। সম্মেলনে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক হরিচাঁদ মণ্ডল সুমন, দপ্তর সম্পাদক মিহির রঞ্জন হাওলাদার, সহদপ্তর সম্পাদক শচীন্দ্র নাথ বাড়ৈ, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, মাদারীপুর জেলার সভাপতি প্রাণতোষ মন্ডলসহ অন্যরা উপস্থিত ছিলেন।

সম্মেলন শেষে বিভূতি ভূষণ বাড়ৈকে সভাপতি ও অর্জুন নাগকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ডাসার উপজেলার দুই বছর মেয়াদি কমিটি ঘোষণা করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2012 joybd24
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Joybd24