1. [email protected] : নিজস্ব প্রতিবেদক :
  2. [email protected] : rahad :
সোনিয়া গান্ধীর জিজ্ঞাসাবাদের প্রতিবাদ করায় আটক রাহুল গান্ধী | JoyBD24
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৭:৩৬ পূর্বাহ্ন

সোনিয়া গান্ধীর জিজ্ঞাসাবাদের প্রতিবাদ করায় আটক রাহুল গান্ধী

রিপোর্টারের নাম
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২
আটক রাহুল গান্ধী

ন্যাশনাল হেরাল্ড মামলায় সোনিয়া গান্ধীকে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) জিজ্ঞাসাবাদের বিরুদ্ধে প্রতিবাদ করার সময় কংগ্রেসের সাবেক সভাপতি রাহুল গান্ধী এবং বেশ কয়েকজন কংগ্রেস সংসদ সদস্যকে আজ বিজয় চক থেকে আটক করেছে পুলিশ।
সরকারের বিভিন্ন সংস্থার ক্ষমতার অপব্যবহারের অভিযোগের প্রতি রাষ্ট্রপতির দৃষ্টি আকর্ষণ করতে রাষ্ট্রপতি ভবনের দিকে মিছিল করার জন্য রাহুল গান্ধী এবং কংগ্রেসের অন্যান্য সংসদ সদস্য বিজয় চকে জড়ো হলে পুলিশ তাদের বাধা দেয়।
বার্তা সংস্থা পিটিআই-এর প্রতিবেদনে বলা হয় রাহুল গান্ধীকে একটি পুলিশ বাসে রাখা হয়েছিল, কিন্তু কর্মকর্তারা তাকে কোথায় নিয়ে যাওয়া হচ্ছে তা জানান নি। বিজয় চক বিক্ষোভ স্থল থেকে কংগ্রেসের অন্যান্য সংসদ সদস্যদের আটক করে আলাদা পুলিশ বাসে তুলে নিয়ে যাওয়া হয়।
কংগ্রেসের রাজ্যসভার সংসদ সদস্য জয়রাম রমেশ টুইট বার্তায় বলেন, ‘সকল কংগ্রেস সংসদ সদস্য বিজয় চকে থামলেন এবং রাষ্ট্রপতি ভবনের দিকে মিছিল করতে তাদের বাধা দেয়া হলো। তাদের জোরপূর্বক গ্রেফতার করা হলো। এখন আমরা পুলিশ বাসে রয়েছি, এমন জায়গায় নিয়ে যাওয়া হচ্ছে যা শুধুমাত্র প্রধানমন্ত্রী এবং স্বরাষ্ট্রমন্ত্রীই জানেন। সোনিয়া গান্ধী ন্যাশনাল হেরাল্ড সংবাদপত্র সম্পর্কিত অর্থ পাচারের মামলায় দ্বিতীয়বারের মতো জিজ্ঞাসাবাদের জন্য ইডির সামনে হাজির হওয়ার প্রেক্ষিতে কংগ্রেস সংসদ সদস্যবৃন্দ এর আগে সংসদে দলের কৌশল নির্ধারণের জন্য জড়ো হয়েছিল।
একই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ইতোমধ্যেই তদন্ত সংস্থার সামনে হাজির হয়েছিলেন রাহুল গান্ধী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2012 joybd24
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Joybd24