সারিয়াকান্দিতে পৌর নির্বাচনে মেয়র পদে ৫ জনের মনোয়ন পত্র দাখিল।

জয়‌বি‌ডিজয়‌বি‌ডি
  প্রকাশিত হয়েছেঃ  11:19 PM, 20 December 2020

পাভেল মিয়া, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার সারিয়াকান্দি পৌরসভা নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিল আজ ২০শে ডি‌সেম্বর রবিবার। মেয়র পদে ৫ জন সহ সাধারণ কাউন্সিলর ও মহিলা কাউন্সিলর পদে ৪২ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন।

রবিবার (২০ ডিসেম্বর) উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারি রিটার্নিং কর্মকর্তা মোঃ সাখাওয়াত হোসেনের কাছে প্রার্থীরা তাদের সমর্থক ও নেতাকর্মীদের সাথে মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে আনন্দ মুখোর ও শান্তিপূর্ণ পরিবেশে তাদের স্ব-স্ব মনোনয়ন পত্র দাখিল করেন। তবে এবারের নির্বাচনে মেয়র পদে চমক সৃষ্টিকারী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আওয়ামী লীগের মতিউর রহমান মতি।
জানা গেছে, মেয়র পদের জন্য আওয়ামী লীগের মতিউর রহমান মতি, বিএনপি’র ছাবিনা ইয়াসমিন বেবি, সতন্ত্র ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী, আওয়ামী লীগ দলীয় বর্তমান মেয়র আলমগীর শাহী সুমন, আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবদুর রশীদ ফারাজী, বীর মুক্তিযোদ্ধা আলী আজগর। এছাড়াও ৯টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে লড়াই করার জন্য ৩১জন ও সংরক্ষিত মহিলা আসনে ১১ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র দাখিল করেছেন।

উল্লেখ্য, ২২ই ডিসেম্বর বাছাই পর্বের দিন ধার্য রয়েছে ও আগামী ১৬ই জানুয়ারী এ পৌরসভায় ইভিএম এর মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

আপনার মতামত লিখুন :