1. [email protected] : নিজস্ব প্রতিবেদক :
  2. [email protected] : rahad :
লুটপাটের মাধ্যমে দেশকে শূন্য করেছে সরকার : গয়েশ্বর | JoyBD24
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৫৩ অপরাহ্ন

লুটপাটের মাধ্যমে দেশকে শূন্য করেছে সরকার : গয়েশ্বর

রিপোর্টারের নাম
  • প্রকাশিত: রবিবার, ৮ জানুয়ারী, ২০২৩
লুটপাটের মাধ্যমে দেশকে শূন্য করেছে সরকার : গয়েশ্বর

এই সরকার লুটপাটের মাধ্যমে দেশকে শূন্য করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

আজ শনিবার (০৭ জানুয়ারি) দুপুরে রাজধানীর নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এক বিক্ষোভ মিছিলের পূর্বে তিনি এ কথা বলেন।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা: জুবাইদা রহমানের সম্পদ তারেকের আদেশের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, আওয়ামী লীগ সরকার তারেক রহমানের নেতৃত্বকে ভয় পায়। কারণ, তিনি দেশে না থেকেও দেশবাসীকে জাগ্রত করেছেন। তার নেতৃত্বে এই গণজাগরণে সরকার এখন আতঙ্কিত।

তিনি বলেন, তারেক রহমানের কোনো অস্থাবর সম্পত্তি নেই। মূলত ওয়ান ইলেভেনে শেখ হাসিনা দেশে বিরাজনীতিকরণের রাজনীতি শুরু করেছিলেন। তারই ধারাবাহিকতায় এই মিথ্যাচার।

গয়েশ্বর বলেন, ‘এই সরকারের মন্ত্রী বা এমপিরা কোন প্রতিষ্ঠান থেকে কত টাকা লুটে করেছেন তার সবকিছুই বেরিয়ে আসবে। সবকিছু তখন পরিষ্কার হয়ে যাবে।

তিনি বলেন, আন্দোলনের কোনো বিকল্প নেই। আন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন ঘটাতে হবে এবং গণতন্ত্র পুনরুদ্ধার করতে হবে। তিনি সবাইকে আন্দোলনে শরিক হওয়ার আহ্বান জানান।

বিক্ষোভ মিছিলটি নয়া পল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে নাইটিঙ্গেল মোড় ঘুরে আবারো নয়া পল্টনে এসে শেষ হয়।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক নবীউল্লাহ নবীর সভাপতিত্বে ও সদস্য সচিব রফিকুল আলম মজনুর পরিচালনায় সমাবেশে বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, মহানগর দক্ষিণ বিএনপির লিটন মাহমুদ, আ ন ম সাইফুল ইসলাম, যুবদলের গোলাম মাওলা শাহিন প্রমুখ বক্তব্য রাখেন।

বিক্ষোভ মিছিলে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির মনির হোসেন চেয়ারম্যানসহ ছাত্রদল, যুবদল এবং অন্য সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2012 joybd24
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Joybd24