1. [email protected] : নিজস্ব প্রতিবেদক :
  2. [email protected] : rahad :
রাজধানীর মগবাজারে একটি ভবনে ভয়াবহ বিস্ফোরণ নিহত ৭, বহু হতাহত। - JoyBD24
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৩:০৫ অপরাহ্ন

রাজধানীর মগবাজারে একটি ভবনে ভয়াবহ বিস্ফোরণ নিহত ৭, বহু হতাহত।

রিপোর্টারের নাম
  • প্রকাশিত: সোমবার, ২৮ জুন, ২০২১

রাজধানীর মগবাজারে একটি ভবনে ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে সাতজনের মৃত্যুর খবর পাওয়া গেছে ও আহত হয়েছেন অর্ধশতাধিক ব্যক্তি। আহতদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিট এবং ঢাকার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (২৭ জুন) সন্ধ্যায় মগবাজার ওয়্যারলেস গেট এলাকার আড়ংয়ের শো-রুমের পাশে এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের একটি অ্যাম্বুলেন্সসহ ১৪টি ইউনিট কাজ করছে।

ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা রাসেল সিকদার গণমাধ্যমকে বলেন, বিকট শব্দে বিস্ফোরণ হয়েছে। তাৎক্ষণিক ফায়ার সার্ভিসের ৯টি ইউনিট উদ্ধার কাজে যোগ দেয়।

রমনা ফায়ার স্টেশনের স্টেশন অফিসার ফয়সালুর রহমান বলেন, ঠিক কোথা থেকে বিস্ফোরণ ঘটেছে তা তাৎক্ষণিভাবে নিশ্চিত হওয়া যায়নি। তবে শীতাতপ নিয়ন্ত্রণ যন্ত্রে বিস্ফোরণের কথা প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। বিস্ফোরণ ভবনটির নিচতলার ভেতরেই ঘটেছে। ওই বিস্ফোরণে ঘটনাস্থল থেকে মোট ছয়জনকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছে। আহত ও নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানান তিনি।

বিস্ফোরণে বেশ কয়েকটি দোকান, ৩টি যাত্রীবাহী বাস, পথচারী, গাড়িতে থাকা অনেকেই আহত হয়েছেন। বিস্ফোরণের শব্দে সড়কে থাকা গাড়ির গ্লাস ভেঙে গেছে। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এবং শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট, মগবাজার কমিউনিটি হাসপাতালে চিকিৎসা চলছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2012 joybd24
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Joybd24