যেমন আছেন ‘ম্যাডাস ফু‌লি’ খ্যাত চিত্রনায়িকা সিমলা।

joybd24joybd24
  প্রকাশিত হয়েছেঃ  06:26 PM, 22 June 2021

‘ম্যাডাম ফুলি’র ফুলির কথা মনে আছে নিশ্চয়ই। সেই ফুলি চরিত্রে দুর্দান্ত অভিনয় করা চিত্রনায়িকা সিমলার প্রতি দর্শকদের আগ্রহের কমতি নেই। অভিষেক সিনেমা দিয়ে দর্শকের মনে জায়গা করার পাশাপাশি অর্জন করেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। এখন তিনি কোথায় আছেন? কি করছেন? এ রকম নানা প্রশ্ন এই নায়িকার ভক্তদের মনে। সেসব প্রশ্নেরই উত্তর খুঁজতেই কথা হয় সিমলার সঙ্গে।

নায়িকা জানালেন, বর্তমানে নিজ বাসায় মায়ের সঙ্গে রয়েছেন। করোনাকালীন এই সময়ে নিজের ও পরিবারের সুরক্ষায় সাবধানতা অবলম্বন করছেন। অবসরের এই সময়টায় অসুস্থ মায়ের দেখভালে ব্যস্ত রয়েছেন।

এছাড়া সবশেষ চলতি বছরের রোজার ঈদের জন্য নির্মিত একটি নাটকে সিমলাকে টিভি পর্দায় দেখা গেছে। নাটকের নাম ‘আমার বউ সেলিব্রিটি’। সাত পর্বের ধারাবাহিক নাটকটি রচনা ও পরিচালনা করেছেন হাসান জাহাঙ্গীর।

প্রায় তিন থেকে চার বছর চলচ্চিত্রের বাইরে থাকা সিমলাকে নাটকে দেখে দর্শকরা দুধের স্বাদ ঘোলে মিটিয়েছেন। নাটকটিতে দর্শকদের কাছ থেকে ভালো প্রতিক্রিয়া পেয়েছেন বলে জানান সিমলা। যার কারণে নাটকটির পরিচালক সিমলাকে নিয়ে এই কোরবানির ঈদেও আরেকটি নাটক করতে চাচ্ছেন। তবে নতুন এ নাটকটির ব্যাপারে এখনই নিশ্চিত নন নায়িকা।

এদিকে সিনেমার সিমলা নাটক করছেন কেবলেই শখের বসে। কথায় কথায় এমনটি উল্লেখ করেন। সিমলা বলেন, আমি তো মূলতঃ সিনেমার শিল্পী। সিনেমাই মনে প্রাণে করতে চেয়েছি এবং করতে চাই। নাটকে অভিনয় করেছি নিতান্তই শখের বসে।

কেন দীর্ঘদিন চলচ্চিত্রের বাইরে সে কথাও জানালেন নায়িকা। সিমলা বলেন, এখন এমন একটা পর্যায়ে আছি যে যেমন তেমন সিনেমায় অভিনয় করা সম্ভব না। শুধুমাত্র কাজ করার জন্য করার থেকে বসে থাকা অনেক ভালো মনে হয় আমার কাছে। তবে আমি ভালো স্ক্রিপ্টের অপেক্ষায় আছি। ব্যাটে-বলে মিললেই সবাইকে নতুন ছবির খবর দিতে পারবো।