ভার‌তে বাংলা‌দেশী তরুণীকে যৌন নির্যাতনের ঘটানায় টিক‌টিক হৃদয় সহ ৬ জন আটক।

জয়‌বি‌ডিজয়‌বি‌ডি
  প্রকাশিত হয়েছেঃ  04:21 PM, 28 May 2021

ভারতে বাংলাদেশি এক তরুণীকে যৌন নির্যাতন ও ইন্টারনেটে ভিডিও ছড়িয়ে দেওয়ার ঘটনায় জড়িত বাংলাদেশি টিকটক হৃদয় বাবুসহ ছয়জনকে আটক করেছে ভারতীয় পুলিশ। আটকদের মধ্যে দুই নারী রয়েছেন।

এদিকে অভিযুক্ত হৃদয় ও এক নারীসহ অজ্ঞাতনামা আরও চার আসামির বিরুদ্ধে বৃহস্পতিবার (২৭ মে) রাতে হাতিরঝিল থানায় মামলা করেছে নির্যাতিতার পরিবার। তাকে উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন তেজগাঁও বিভাগের ডিসি।

সম্প্রতি ভারতে বাংলাদেশি এক তরুণীকে যৌন নির্যাতনের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়া হয়। বৃহস্পতিবার এ ঘটনায় জড়িতদের ধরিয়ে দিতে পুরস্কার ঘোষণা করে দেশটির পুলিশ। ধর্ষণ ও নির্যাতনের অভিযোগ এনে মামলাও হয় সেখানে। ওই দিনই বেঙ্গালুরুতে গ্রেফতার হন অভিযুক্ত হৃদয় বাবু, মো. বাবু শেখ, সাগর ও দুই নারীসহ ছয় আসামি।

এদিকে এ ঘটনায় বৃহস্পতিবার অভিযুক্ত হৃদয় বাবুসহ অজ্ঞাত চার আসামির বিরুদ্ধে হাতিরঝিল থানায় মানবপাচার নিয়ন্ত্রণ আইন ও পর্নোগ্রাফি আইনে মামলা করে ভিক্টিমের বাবা। এ ঘটনায় জড়িতদের সর্বোচ্চ শাস্তি দাবি করে নির্যাতিতার পরিবার।

ভিক্টিমের বাবা বলেন, মেয়ে আমাকে বলছে, বাবা একটা ছেলে আমাকে খুব বিরক্ত করে। এরপর থেকে এক বছর ধরে মেয়ে আমার কাছে নেই, কোথায় আছে, আমি জানি না। তবে এ ধরনের ঘটনা যেনো আর কোনো মেয়ের সঙ্গে না হয়, সেজন্য সঠিক বিচার চাই।
মামলার এজাহারে বলা হয়, হৃদয় বাবু তরুণীকে দুবাই নিয়ে যাওয়ার কথা বলে এক বছর আগে পাচারের উদ্দেশ্য ভারতে নিয়ে যায়।

পুলিশের তেজগাঁও বিভাগের ডিসি মো. শহীদুল্লাহ জানান, ভারতীয় পুলিশের সঙ্গে যোগাযোগ করে নির্যাতিতা তাকে উদ্ধারের চেষ্টা চলছে।

সম্প্রতি ভারতে বাংলাদেশি এক তরুণীকে হৃদয়সহ চারজন মিলে যৌন নির্যাতন করে। সেই ঘটনার ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়া হয।

আপনার মতামত লিখুন :