বিজয় দিবসের অনুষ্ঠান শেষে বা‌ড়ি ফেরার প‌থে কি‌শোরীকে ধর্ষন।

জয়‌বি‌ডিজয়‌বি‌ডি
  প্রকাশিত হয়েছেঃ  12:48 PM, 19 December 2020

ঝিনাইদহ প্র‌তি‌নি‌ধিঃ বিজয় দিবসের অনুষ্ঠান শেষে করে বাড়ি ফেরার পথে ধর্ষনের শিকার হয়েছেন ৬ষ্ঠ শ্রেনীতে পড়ুয়া এক কিশোরী। দুই ধর্ষককে আটক করেছেন পুলিশ। গতকাল বুধবার রাতে এ ঘটনাটি ঘটেছে কোটচাঁদপুরের কাশিপুর গ্রামে।

জানা যায়, প্রতি বছর বিজয় দিবসের অনুষ্ঠান হয় কাশিপুর গ্রামের মিনুর বাড়ির সামনে। বুধবার দিবসটি পালনে স্থানীয়রা আয়োজন করেন সাংস্কৃতিক অনুষ্ঠানের। রাত ১০ টার দিকে ওই গ্রামের জনৈক্য ব্যক্তির ৬ষ্ঠ শ্রেনীতে পড়ুয়া কণ্যা অনুষ্ঠান দেখে বাড়ি ফিরছিল। এ সময় কয়েক জন দুস্কৃতকারী তাকে মুখ চেপে ধরে পাশবর্তী মাঠে নিয়ে গিয়ে পালাক্রমে ধর্ষন করে।

খবর পেয়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে ওই মেয়ের জবানবন্দী অনুযায়ী রাতেই পুলিশ তিন জনকে আটক করে। যার মধ্যে রয়েছে বড়বামনদহ গ্রামের আতিয়ার রহমানের ছেলে সাকিব (২২), মোতালেব কাজীর ছেলে মোহাম্মদ আলী ও জিহাদ ।

পরে যাচাই-বাচাই করে তাকে ছেড়ে দেন পুলিশ। আর ওই দুই জনকে আদালতে পাঠিয়ে দেন। এ ব্যাপারে ওই মেয়ের মামা আজ ১৭ ডিসেম্বর বাদী হয়ে থানায় মামলা করেছেন। মামলা নম্বর-৯, তারিখ-১৭-১২-২০। ঘটনার পর‌দিন বৃহস্পতিবার পুলিশ তাঁর মেডিকেল করানোর জন্য ঝিনাইদহে নিয়ে যান। এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই ওয়াহেদ আলী বলেন,এ ঘটনায় মামলা হয়েছে। আটক করা হয়েছে দুইজনকে। ওই মেয়ের ডাক্তারী পরীক্ষাও সম্পন্ন করা হয়েছে।

আপনার মতামত লিখুন :