1. [email protected] : নিজস্ব প্রতিবেদক :
  2. [email protected] : rahad :
বিএনপি জনবিচ্ছিন্ন একটি সন্ত্রাসী সংগঠন : শেখ পরশ | JoyBD24
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ১১:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজবাড়ীতে গ্রেপ্তার স্মৃতিকে সব ধরনের সহযোগিতার আশ্বাস বিএনপির আমরা ইভিএমে হলেও নির্বাচন করব : রওশন এরশাদ নারায়ণগঞ্জে মহানগর বিএনপির বিশাল শোক র‌্যালি সিদ্ধিরগঞ্জে কেন্দ্রীয় নেতাদের সামনে দুই গ্রুপের কয়েক দফা সংঘর্ষ আহত-১৫ মানবাধিকার লঙ্ঘনকারীদের পুরস্কৃত করছে বাংলাদেশ সরকার : হিউম্যান রাইটস ওয়াচ ‘জঙ্গি সম্পৃক্ততা’: বাড়িছাড়া চারজনসহ গ্রেপ্তার ৭ ছাত্রী‌ উ‌ত্য‌ক্তোকারী জা‌মি‌নে বের হ‌য়ে ঐ ছাত্রী‌কেই অপহরণ প্রেমিকের বাসা থেকে বিশ্ববিদ্যালয় ছাত্রীর মরদেহ উদ্ধার সরকারের উন্নয়ন পরিকল্পনার সার্বিক ব্যর্থতা : বিএনপি মহাসচিব আগামীকাল সংবাদ সম্মেলন করবেন প্রধানমন্ত্রী

বিএনপি জনবিচ্ছিন্ন একটি সন্ত্রাসী সংগঠন : শেখ পরশ

রিপোর্টারের নাম
  • প্রকাশিত: রবিবার, ২৮ আগস্ট, ২০২২

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, বিএনপি সৃষ্টি হয়েছিল বাংলাদেশকে একটা ব্যর্থ রাষ্ট্রে পরিণত করার জন্য। বিএনপি জনবিচ্ছিন্ন একটা সন্ত্রাসী সংগঠন।
আজ শনিবার জাতীয় শোক দিবস উপলক্ষে উত্তর মুগদার মদিনাবাগে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও অসহায়-দুঃস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
বিএনপিকে জনবিচ্ছিন্ন একটি সন্ত্রাসী সংগঠন দাবি করে যুবলীগ চেয়ারম্যান বলেন, তারা বিভিন্ন সময় হয়তো বিভিন্ন পন্থায় ক্ষমতা দখল করেছে, কিন্তু গণমানুষের দল হয়ে উঠতে পারে নাই। কারণ তারা গণমানুষের অধিকার আদায়ের সংগ্রামে অনুপস্থিত; কিন্তু মানুষের অধিকার হরণে পারদর্শী।
তিনি বলেন, তারা মানুষের ভোটের অধিকার আদায়ের জন্য আন্দোলন করে না। তারা নিজেদের দলীয় সার্থের জন্য এদেশের জনগণকে ব্যবহার করে ক্ষমতায় আসতে চায়। যাতে করে এদেশকে আবারো জঙ্গি এবং দুর্নীতিগ্রস্থ রাষ্ট্রে পরিণত করতে পারে।
তিনি আরও বলেন, ২০০১ সালের পরে বিএনপি-জামাত নানা ধরণের ষড়যন্ত্র, নির্যাতন, গুম, হত্যা করেও আওয়ামী লীগ ও যুবলীগের নেতা-কর্মীদের আদর্শ থেকে টলাতে পারেনি।
ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানার সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুবলীগ সাধারণ সম্পাদক  মো. মাইনুল হোসেন খান নিখিল। এতে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর যুবলীগ উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল ও সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন, কেন্দ্রীয় যুবলীগের উপ-দপ্তর সম্পাদক মো. দেলোয়ার হোসেন শাহজাদাসহ কেন্দ্রীয় মহানগর ও বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ।
এর আগে বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলামের ৪৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সকাল ৯টায় ঢাকা বিশ্ববিদ্যালয় যুবলীগ কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণে কবির সমাধি সৌধে এবং ১৯৯৫ সালে বিএনপির সন্ত্রাসীদের গুলিতে নিহত যুবলীগ নেতা শেখ বদর উদ্দিন বদুর ২৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সকাল ১০টায় জুরাইন কবরস্থানে শ্রদ্ধা নিবেদন করেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2012 joybd24
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Joybd24