বিএনপি ও ছাত্রদল ৭৫ এর ঘটনা ঘটানোর হুমকি দিয়ে দেশকে অশান্ত করতে চায় :আইসিটি প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদকনিজস্ব প্রতিবেদক
  প্রকাশিত হয়েছেঃ  01:45 AM, 05 June 2022

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি’র ছাত্রদল ও যুবদল কর্তৃক প্রাণনাশের হুমকির তীব্র নিন্দা জানিয়ে বলেছেন, ৭৫ এ বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করা হয়। বিএনপি ও ছাত্রদল ৭৫ এর ঘটনা ঘটানোর হুমকি দিয়ে দেশকে অশান্ত করতে চায়।

আজ বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বাংলাদেশ আওয়ামী লীগ সিংড়া উপজেলা ও পৌর শাখার আয়োজনে প্রতিবাদ সমাবেশে বিক্ষোভ মিছিলে শেষে প্রধান অতিথির বক্তৃতায় প্রতিমন্ত্রী এসব কথা বলেন।পলক ১৯৭৫ সালের খুনিদের রাজপথে মোকাবিলা করে ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে আবারো ৭১ সালের হাতিয়ার গর্জে উঠবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেন। হুমকিদাতাদের উদ্দেশে প্রতিমন্ত্রী বলেন, এইবার যদি ৭১ এর হাতিয়ার  গর্জে ওঠে তাহলে আর কোনো মানবিক ছাড়ের সুযোগ তারা পাবে না।

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সততা, সাহসিকতা, ও দূরদর্শিতা দিয়ে  একের পর এক মেগা প্রকল্প বাস্তবায়ন করে দেশকে উন্নয়ন ও অগ্রগতির পথে এগিয়ে নিচ্ছেন।  দেশ যখন সমৃদ্ধির দিকে এগিয়ে যাচ্ছে, ঠিক তখনই একটি মহল সুবিধা অর্জনের জন্য দেশের মানুষের মধ্যে বিভ্রান্তি ছড়াচ্ছে।সমাবেশে উপস্থিত বিক্ষোভকারীদের উদ্দেশ্যে পলক আরো বলেন, আপনারা সিংড়ার মাটিতে, প্রত্যেক গ্রামে গ্রামে কমিটি গঠন করবেন। যেখানেই সন্ত্রাসীরা অপচেষ্টা কিংবা এলাকায় বিশৃঙ্খলা সৃষ্টির  চেষ্টা করবে সেইখানেই  তাদেরকে জবাব দেয়া হবে সাংগঠনিকভাবে।

প্রতিমন্ত্রী বলেন, রাজনৈতিক ও সাংগঠনিকভাবে ৭৫ এর খুনিদেরকে রাজপথে মোকাবিলা করে ২০৪১ সালের মধ্যেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশের আধুনিক রূপ একটি উচ্চ আয়ের, প্রযুক্তিনির্ভর এবং জ্ঞানভিত্তিক স্মার্ট বাংলাদেশ আমরা গড়ে তুলবো।

ট্রাকে স্থাপিত মঞ্চে সিংড়া আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট শেখ ওহিদুর রহমানের সভাপাতিত্বে এই প্রতিবাদ সমাবেশ সঞ্চালনা করেন স্থানীয় পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম শফিকসহ উপজেলা ও থানা আওয়ামী লীগের নেতাসহ ছাত্রলীগ ও যুবলীগের নেতারা।