1. [email protected] : নিজস্ব প্রতিবেদক :
  2. [email protected] : rahad :
ফুলবাড়ী সীমান্তে নারী ও শিশুসহ ৭ বাংলাদেশি আটক । | JoyBD24
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৩০ অপরাহ্ন

ফুলবাড়ী সীমান্তে নারী ও শিশুসহ ৭ বাংলাদেশি আটক ।

রিপোর্টারের নাম
  • প্রকাশিত: সোমবার, ২ আগস্ট, ২০২১

কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে নারী ও শিশুসহ অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশ ফেরার পথে ৭ বাংলাদেশিকে আটক করেছে বর্ডারগার্ড বিজিবি।

তারা দীর্ঘদিন ভারতের ইটভাটায় কাজ করে আজ সোমবার ভোরে নোম্যান্স ল্যান্ডে আসার সময় বিজিবির হাতে আটক হন। আটককৃতদের বিনা পাসর্পোটে দেশে আসার অপরাধে বিজিবি মামলা করে ফুলবাড়ী থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

আটক বাংলাদেশিরা হলেন, ফুলবাড়ী উপজেলার নওদাবস গ্রামের শাহআলম হকের ছেলে শহিদ আলী (৩১) তার স্ত্রী আফরোজা খাতুন (২৮), ছেলে আরমান আলী (০৮), কাশিপুর ইউনিয়নের আরজী নেওয়াশী গ্রামের ফজলুল হকের ছেলে রাজু মন্ডল (৩৬), তার স্ত্রী পারভীন বিবি (২১) ছেলে পারভেজ মন্ডল(৬) ও নাগেশ্বরী উপজেলার হাসনাবাদ এলাকার আকবর আলীর ছেলে মোকসেদ আলী(৪২)।

বিজিবি জানায়, আটক বাংলাদেশিরা ভারতের ইটভাটায় কাজ শেষ করে আজ সোমবার ভোরে ভারতের দিনহাটা থানার সেউটি-২ গ্রামে সীমান্তের ৯৪২/৭ আন্তজাতিক পিলারের পাশ দিয়ে দালালের মাধ্যমে কাঁটাতার টপকিয়ে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করে।

ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়নের ধর্মপুর সীমান্ত দিয়ে বাড়ী ফেরার সময় বিজিবি তাদেরকে আটক করে।

লালমনিরহাট ১৫ বিজিবির অধীন কাশিপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার সুবেদার রমজান আলী বিষয়টি নিশ্চিত করেছেন, তারা ভারতের দিল্লীতে ইটভাটায় কাজ করে দালাল চক্রের মাধ্যমে বাংলাদেশে প্রবেশ করে। অবৈধভাবে দেশে আসার অপরাধে তাদেরকে আটক করে ফুলবাড়ী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান বিজিবি কমান্ডার।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2012 joybd24
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Joybd24