1. [email protected] : নিজস্ব প্রতিবেদক :
  2. [email protected] : rahad :
পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য আমন্ত্রণপত্রে বিএনপির মহাসচিবসহ ৭ নেতার নাম | JoyBD24
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৬:৩৫ পূর্বাহ্ন

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য আমন্ত্রণপত্রে বিএনপির মহাসচিবসহ ৭ নেতার নাম

রিপোর্টারের নাম
  • প্রকাশিত: বুধবার, ২২ জুন, ২০২২
আমন্ত্রণপত্র হস্তান্তরের সময় বিএনপির কার্যালয়ে রুহুল কবির রিজভী

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য বিএনপিকে আনুষ্ঠানিক আমন্ত্রণ জানিয়েছে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সেতু বিভাগ। বুধবার সকাল ১১টায় সেতু বিভাগের উপ-সচিব দুলালচন্দ্র সুত্রধর রাজধানীর নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এসে দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর কাছে এই আমন্ত্রণপত্র পৌঁছে দেন।

আমন্ত্রণপত্রে দলটির চেয়ারপারসন কারাদণ্ডপ্রাপ্ত খালেদা জিয়ার নাম না থাকলেও রয়েছে মহাসচিবসহ ৭ নেতার নাম। তারা হলেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান ও ভাইস চেয়ারম্যান হাফিজ উদ্দিন আহমেদ।

আগামী ২৫ জুন বহুল প্রতীক্ষিত পদ্মা সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ইতোমধ্যে নানা আয়োজন সম্পন্নের পাশাপাশি আমন্ত্রণপত্র বিতরণ শুরু করেছে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়।

এরই ধারাবাহিকতায় উপ-সচিব দুলালচন্দ্র সুত্রধর বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এসে আমন্ত্রণপত্র পৌঁছে দেন। এ সময় দুলাল চন্দ্র সূত্রধর বলেন, ‘আমার ওপর দায়িত্ব ছিল সাত নেতাকে আমন্ত্রণপত্র পৌঁছে দেয়ার। আমি দিয়েছি। আর কোনো নেতাকে আমন্ত্রণ জানানো হবে কি না, তা জানি না।’

আমন্ত্রণপত্র হস্তান্তরের সময় বিএনপির কার্যালয়ে রুহুল কবির রিজভী ছাড়াও দলীয় নেতা আবুল খায়ের ভূঁইয়া উপস্থিত ছিলেন।দুলালচন্দ্র সূত্রধর বলেন, ‘তারা আমন্ত্রণপত্র গ্রহণ করেছেন। আশা করি তারা আসবেন।’

আগামী ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ উপলক্ষে প্রথমে মাওয়ায় সুধী সমাবেশে অংশ নেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সমাবেশের আয়োজন করেছে সেতু বিভাগ। এরপর তিনি টোল দিয়ে সেতু এলাকায় প্রবেশ করবেন। এরপর ২৬ জুন থেকে যান চলাচলের জন্য খুলে দেয়া হবে পদ্মা সেতু।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2012 joybd24
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Joybd24