নেপালে পৌঁছলো বাংলাদেশ ফুটবল দল।

জয়‌বি‌ডিজয়‌বি‌ডি
  প্রকাশিত হয়েছেঃ  07:46 PM, 19 March 2021

নেপালে পৌঁছে উষ্ণ অভ্যর্থনা পেয়েছে বাংলাদেশ ফুটবল দল। বৃহস্পতিবার (১৮ মার্চ) বিকালে ত্রিভুবন বিমানবন্দরে ফুলের শুভেচ্ছা দিয়ে ফুটবলারদের হোটেলে নিয়ে যান নেপাল ফুটবল অ্যাসোসিয়েশনের প্রতিনিধিরা।

হোটেলে যার যার নামে রুম বুক করা থাকায় সবাইকে সরাসরি রুমে প্রবেশ করতে হয় এবং করোনার কারণে কাউকে বের হতে নিষেধ করা হয়। করোনা টেস্টের জন্য নমুনা নিয়ে টেস্ট করিয়ে রিপোর্ট আজই প্রকাশ করা হবে। এতে যদি কেউ শনাক্ত হন তাহলে তাকে রুমেই অবস্থান করতে হবে। বাকিরা বিকালে আর্মি মাঠে অনুশীলনে নামবেন।

কাঠমান্ডুতে তিনজাতির টুর্নামেন্ট শুরু হবে ২৩ মার্চ। বাংলাদেশ, নেপাল ছাড়াও এই টুর্নামেন্টে খেলছে কিরগিস্তানের অলিম্পিক ফুটবল দল। টুর্নামেন্টের উদ্বোধনী দিনে বাংলাদেশ খেলবে কিরগিস্তান অলিম্পিক দলের বিপক্ষে। ২৭ মার্চ নেপালের বিপক্ষে এবং ২৯ মার্চ ফাইনাল। সব খেলাই অনুষ্ঠিত হবে কাঠমান্ডুর দশরথ স্টেডিয়ামে।

এদিকে, বাংলাদেশ ফুটবল দল নেপালের রওনা হওয়ার আগে গুরুত্বপূর্ণ ফুটবলার রহমত মিয়া করোনা শনাক্ত হন। এতে বড় ধরণের ধাক্কা খায় দল। বাংলাদেশ দলের সব ফুটবলারকে টেস্ট করানো হলেও একমাত্র রহমত মিয়া করোনা শনাক্ত হওয়ায় তাকে ছাড়াই ফুটবল দল চলে যায় নেপালে।

বাফুফে বলছে, রহমত মিয়াকে আরও এক দফা টেস্ট করানো হবে। যদি নেগেটিভ ফল আসে তাহলে ২৩ মার্চ চলে যাবেন নেপালে।

আপনার মতামত লিখুন :