1. [email protected] : নিজস্ব প্রতিবেদক :
  2. [email protected] : rahad :
নির্বাচন ইস্যুতে বিদেশিদের মন্তব্য নিয়ে: পররাষ্ট্রমন্ত্রী | JoyBD24
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৫৫ অপরাহ্ন

নির্বাচন ইস্যুতে বিদেশিদের মন্তব্য নিয়ে: পররাষ্ট্রমন্ত্রী

রিপোর্টারের নাম
  • প্রকাশিত: সোমবার, ২ জানুয়ারী, ২০২৩
নির্বাচন ইস্যুতে বিদেশিদের মন্তব্য নিয়ে: পররাষ্ট্রমন্ত্রী

পররাষ্ট্রমন্ত্রী একে আব্দুল মোমেন বলেছেন, নির্বাচন ইস্যুতে বিদেশিদের মন্তব্যকে গুরুত্ব দেয় না সরকার। সব দল অংশ না নিলেও আগামী নির্বাচন যথা সময়েই অনুষ্ঠিত হবে বলেও জানান তিনি। আরও বলেন, বিদেশে বসে যারা দেশের বিরুদ্ধে প্রতিনিয়ত বকবক করে যাচ্ছে, সচেতন মানুষ তাদের কথা পাত্তা দেবে না বলেও মনে করেন তিনি।
সোমবার (২ জানুয়ারি) পররাষ্ট্র মন্ত্রণালয়ে সাংবাদিকদের সাথে সমসাময়িক নানা ইস্যুতে কথা বলেন পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন।

এ সময় তিনি বলেন, দেশ বিরোধী অপপ্রচারের সঠিক জবাব দিতে একটি কারিগরি কমিটে গঠন করেছে সরকার। যারা প্রতিনিয়ত অপপ্রচার করছে, তাদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেবে না সরকার। বরং সঠিক তথ্য উপস্থাপনের জন্য বিভিন্ন দেশে নিযুক্ত বাংলাদেশী রাষ্ট্রদূতদের নির্দেশনা দেয়া হয়েছে বলেও জানান তিনি।

মন্ত্রী আরো বলেন, বাংলাদেশের নির্বাচন ব্যবস্থা নিয়ে বিদেশীদের যে মাথাব্যাথা রয়েছে, তারচেয়ে বেশি মাথাব্যাথা বাংলাদেশের সাংবাদিকদের। নির্বাচন নিয়ে বিদেশীদের কোনো মন্তব্যকে গুরুত্ব দেয় না সরকার।

এদিকে পররাষ্ট্র মন্ত্রণালয়ে বাংলাদেশে নবনিযুক্ত জাপানী রাষ্ট্রদূত পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের সাথে বৈঠক করেছেন। বৈঠক শেষে জাপানী রাষ্ট্রদূত ইওয়ামা কিমিনোরি বলেন, অতীতের মতো জাপান-বাংলাদেশের দ্বিপাক্ষিক সম্পর্ক অব্যাহত থাকবে।

১০ ডিসেম্বর নিয়ে বিএনপির কিছু পাগল ঘোষণা দিয়েছিল, সেইদিন থেকে নাকি বাংলাদেশে নতুন সরকার হবে। তাদের কথা কিছু পাগল ছাড়া কেউ বিশ্বাস করেনি বলেও মনে করেন তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2012 joybd24
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Joybd24