তালা উপজেলায় ডাঙ্গা নোনতা সাধারণ মানুষের চাওয়া শেখ রাকিবুল ইসলাম মানিকে জনপ্রতিনিধি করা।

জয়‌বি‌ডিজয়‌বি‌ডি
  প্রকাশিত হয়েছেঃ  09:52 PM, 23 December 2020

সাতক্ষীরা থে‌কে আল মামুনঃ সাতক্ষীরা জেলা তালা  উপজেলার  শেখ রাকিবুল ইসলাম মানিক ৬নং তালা সদর  ইউনিয়ন পরিষদ নির্বাচনে ডাঙ্গা নোনতা ৫নং ওয়ার্ডের সকলের নিকট দোয়া ও সমর্থন প্রত্যাশী ইউপি সদস্য পদে । উক্ত নির্বাচনকে ঘিরে প্রার্থীদের চলছে গনসংযোগ, উঠান বৈঠকসহ প্রচার প্রচারনা। প্রচার প্রচারনায় নির্বাচনী আমেজ বইছে  গ্রামে। ভোটের হিসাব কষছেন সাধারণ ভোটার সহ নির্বাচন করতে আগ্রহী প্রার্থীগণ।সাতক্ষীরা  জেলা, তালা  উপজেলা আটোরো গ্রামে মুসলিম পরিবারে জন্ম গ্রহন করেন, তিনি একজন বীর মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান।
 তিনি। ছিলেন তালা উপজেলার সদর ইউনিয়নের সাবেক ছাত্রলীগ সভাপতি এবং বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, ক্রীড়া ও সাংস্কৃতিক সংঘঠনের সফল ভাবে দ্বায়িত্ব পালন করেন। বর্তমানে পেশায় একজন সফল ব্যবসায়ী। বিভিন্ন প্রতিষ্ঠানে অর্থনৈতিক সহযোগীতাসহ ব্যক্তিগত ভাবে অংশ গ্রহন করেছেন।
বর্তমান ইউপি সদস্য না থেকে ও সাধারণ মানুষ হিসাবে বিভিন্ন সময় নিজের  অর্থ দিয়ে ওয়ার্ড কে  উন্নয়ন করেছেন বিভিন্ন রাস্তাঘাট, মসজিদ, মন্দির, গীর্জা, মাদ্রাসা, স্কুল/কলেজ ও এতিমখানা।
এছাড়াও হিন্দু ধর্মালম্বীদের বিভিন্ন আচার অনুষ্ঠানে অর্থনৈতিক সহযোগীতা ও উপস্থিতি থাকেন চোখে পড়ার মত। সংখ্যালঘু সম্প্রদায়সহ সর্বসাধারণের সাথে রয়েছে সু-সম্পর্ক। সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠিত হলে পরিক্ষিত সৈনিক হিসেবে তাকে নির্বাচিত করবেন বলে আশা ব্যাক্ত করেন এলাকা বাসি।

আপনার মতামত লিখুন :