চুয়াডাঙ্গা-মেহেরপুর মহাসড়কে সড়ক দূর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত।

জয়‌বি‌ডিজয়‌বি‌ডি
  প্রকাশিত হয়েছেঃ  01:22 AM, 19 January 2021

চুয়াডাঙ্গা-মেহেরপুর মহাসড়কে সদর উপজেলার হাতিকাটা এলাকায় মোটরাসাইকেল ও আলমসাধুর মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের আরোহী স্বামী-স্ত্রী নিহত হয়েছে। এতে আলমসাধুর চালকসহ ২ জন আহত হয়েছেন। সোমবার (১৮ জানুয়ারী) সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মেহেরপুর সদর উপজেলার গহরপুর গ্রামের আব্দুল্লাহ আলম মাসুম (২৮)ও তাঁর স্ত্রী লিভা খাতুন (২৫) এবং আহতরা হলেন, আলমসাধুর চালক সদর উপজেলার টেইপুর গ্রামের সজীব আলী (১৪) ও চায়ের দোকানদার হাতিকাটা এলাকার ছেলুন মোল্লা (৪০)।

পুলিশ জানায়, আব্দুল্লাহ আল মাসুম স্ত্রী লিভা খাতুনকে নিয়ে মোটরসাইকেলে চুয়াডাঙ্গা থেকে মেহেরপুর ফিরছিলেন। হাতিকাটা নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ইটবাহী আলমসাধুর মুখোমুখি সংঘর্ষ হয়। স্বামী-স্ত্রী দুজনই রাস্তায় ছিটকে পড়ে আহত হন। এসময় নিয়ন্ত্রণ হারিয়ে আলমসাধু রাস্তার পাশের একটি চায়ের দোকানে ঢুকে পড়লে দোকানদার ছেলুন মোল্লা ও আলমসাধুর চালক আহত হন।

সদর থানার পরিদর্শক (তদন্ত) লুৎফুল কবীর জানান, আহতদের মধ্যে আব্দুল্লাহ আল মাসুম চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পৌঁছানোর আগেই এবং লিভা খাতুনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

আপনার মতামত লিখুন :