চাকরি দেবার কথা ব‌লে য‌শো‌রে এক নারী‌কে গনধর্ষন।

জয়‌বি‌ডিজয়‌বি‌ডি
  প্রকাশিত হয়েছেঃ  04:30 AM, 13 February 2021

সদর উপজেলার বাহাদুরপুর গ্রামের মাঠে ২৮ বছর বয়সী এক নারীকে সংঘবদ্ধ ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গুরুতর অসুস্থ অবস্থায় তাকে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

অভয়নগর উপজেলার বাসিন্দা ওই নারী জানান, তিনি ছোটবেলায় এতিম হন। মানুষের বাড়িতে বাড়িতে বেড়ে উঠেছেন। বেশ কিছুদিন আগে খুলনার ফুলতলা উপজেলার পত্তিপুর গ্রামের মানিক কুন্ডুর সাথে তার পরিচয় হয়। একটি চাকরি দেওয়ার কথা বলে মানিক তার কাছ থেকে ২০ হাজার টাকাও নেন। কিন্তু চাকরি না দিয়ে দুই মাস ধরে তিনি নানা টালবাহানা করছিলেন। একপর্যায়ে মানিক তাকে বলেন, শুক্রবার তাকে নিয়ে তিনি নিয়োগকর্তার বাড়ি যাবেন। সে অনুযায়ী তিনি মানিকের সাথে যশোর আসেন। যশোর থেকে মানিক সাথে আরও দুজনকে নেন। সন্ধ্যার দিকে নিয়োগকর্তার বাড়িতে যাওয়ার জন্য তারা চারজন একটি ইজিবাইকে হাশিমপুরের দিকে যান। পথে একটি স্থানে নেমে তারা বলেন যে, এখান থেকে হেঁটে মাঠ পার হয়ে নিয়োগকর্তার বাড়িতে যেতে হবে। মাঠের মধ্যে একটি ফাঁকা স্থানে পৌঁছালে তারা তিনজন তাকে জাপটে ধরেন। এতে তিনি বাধা দিলে তাকে মারপিঠ করে তিনজনে মিলে ধর্ষণ করে, তাকে ফেলে রেখে পালিয়ে যায়।

তিনি সেখানে পড়ে ছিলেন। পরে এক পথচারী তাকে উদ্ধার করে, যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করান।

যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসক আজিজুল হাকিম বলেন, ওই নারীর প্রয়োজনীয় পরীক্ষা-নীরিক্ষা সম্পন্ন করা হয়েছে। আলামত সংগ্রহ করা হয়েছে। তার গোপনাঙ্গ থেকে রক্তক্ষরণ হওয়ায় চিকিৎসা দেওয়া হচ্ছে।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম বলেন, ওই নারীর অভিযোগটি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত লিখুন :