1. [email protected] : নিজস্ব প্রতিবেদক :
  2. [email protected] : rahad :
খুলনা বিভাগে করোনায় গত ২৪ ঘণ্টায় ৩২ জনের মৃত্যু। - JoyBD24
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২:০৬ অপরাহ্ন

খুলনা বিভাগে করোনায় গত ২৪ ঘণ্টায় ৩২ জনের মৃত্যু।

রিপোর্টারের নাম
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৯ জুন, ২০২১

খুলনা বিভাগে করোনায় গত ২৪ ঘণ্টায় ৩২ জনের মৃত্যু হয়েছে। আর নতুন করে বিভাগে শনাক্ত হয়েছে ১ হাজার ৩৬৭ জন। এর আগে গত ২৩ জুন বিভাগে সর্বোচ্চ মারা গিয়েছিল ৩২ জন।

মঙ্গলবার (২৯ জুন) সকাল পর্যন্ত বিভাগের ১০ জেলায় করোনা শনাক্ত হয়েছেন ৫৪ হাজার ৯৯৮ জন। আর আক্রান্ত হয়ে মারা গেছেন ১ হাজার ৪৩ জন। এসব তথ্য নিশ্চিত করেন খুলনা বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিচালক রাশেদা সুলতানা।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় বিভাগের মধ্যে যশোরে সর্বোচ্চ ৮ জন, বাগেরহাটে ৫, খুলনায় ৪, কুষ্টিয়ায় ৪, নড়াইলে ৩, মেহেরপুর-চুয়াডাঙ্গা ও মাগুরায় ২ জন করে, ঝিনাইদহ ও সাতক্ষীরায় ১ জন করে মোট ৩২ রোগীর মত্যু হয়েছে।

একই সময়ে খুলনায় শনাক্ত ৩৭৮ জন। মোট শনাক্ত ১৫ হাজার ৩২১ জন। মারা গেছেন ২৫০ জন এবং সুস্থ হয়েছেন ১০ হাজার ৭৫৮ জন। বাগেরহাটে নতুন শনাক্ত ১১৬ জন। মোট শনাক্ত তিন হাজার ২৯৯ জন। মারা গেছেন ৮৬ জন এবং সুস্থ হয়েছেন দুই হাজার ২৮৪ জন।

সাতক্ষীরায় নতুন শনাক্ত ৩৩ জন। মোট শনাক্ত তিন হাজার ৩৩৩ জন এবং মারা গেছেন ৬৮ জন। এ সময় সুস্থ হয়েছেন দুই হাজার ৪৩৬ জন। যশোরে শনাক্ত হেয়েছেন আরও ৩০৮ জন। মোট শনাক্ত ১২ হাজার ৮৭ জন। মারা গেছেন ১৪২ জন এবং সুস্থ হয়েছেন ছয় হাজার ৮৮৯ জন। নড়াইলে নতুন শনাক্ত ৫১ জন। মোট শনাক্ত দুই হাজার ৬৩২ জন। মারা গেছেন ৪৪ জন এবং সুস্থ হয়েছেন দুই হাজার ১৭ জন।

মাগুরায় গত ২৪ ঘণ্টায় ২৯ জন শনাক্ত হয়েছেন। মোট শনাক্ত এক হাজার ৫৩৮ জন। মারা গেছেন ২৭ জন এবং সুস্থ হয়েছেন এক হাজার ২৮৭ জন। ঝিনাইদহে ২৪ ঘণ্টায় শনাক্ত ৯৩ জন। মোট শনাক্ত চার হাজার ২৩০ জন। মারা গেছেন ৮৮ জন এবং সুস্থ হয়েছেন দুই হাজার ৯৯৩ জন।

কুষ্টিয়ায় নতুন শনাক্ত ১৮০ জন। মোট শনাক্ত সাত হাজার ৫৩৬ জন। মারা গেছেন ২০২ জন এবং সুস্থ হয়েছেন পাঁচ হাজার ৪৭৩ জন। চুয়াডাঙ্গায় নতুন করে শনাক্ত হয়েছেন ৯৯ জন। মোট শনাক্ত তিন হাজার ২৬৬ জন। মারা গেছেন ৮৮ জন এবং সুস্থ হয়েছেন দুই হাজার ১৭৩ জন।

মেহেরপুরে নতুন শনাক্ত ৮০ জন। মোট শনাক্ত এক হাজার ৭৫৬ জন। আক্রান্ত হয়ে মারা গেছেন ৪৮ জন এবং সুস্থ হয়েছেন এক হাজার ১৬৭ জন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2012 joybd24
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Joybd24