1. [email protected] : নিজস্ব প্রতিবেদক :
  2. [email protected] : rahad :
খালেদা জিয়ার হার্টে একটি রিং বসানো হয়েছে :মির্জা ফখরুল ইসলাম আলমগীর। | JoyBD24
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৬:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
চাকরির পরীক্ষা ঢাকায়, বাস বন্ধে আসতে পারছেন না উত্তরাঞ্চলের প্রার্থীরা ‘দাবিটাবি কিছু লয়, এটা গরিবের প্যাট মারা ধর্মঘট’ আদালতের নির্দেশনা মেনে বেসিক ব্যাংকের তদন্তকাজ শেষ হবে : দুদক সচিব ওএমএসের দীর্ঘ সারি থেকে হতাশা নিয়ে ফিরছে মানুষ কর্তৃত্ববাদী দেশের তালিকায় বাংলাদেশ দশ ডিসেম্বর সমাবেশ কি বুদ্ধিজীবী হত্যাকারীদের সাথে বিএনপির সংহতি প্রকাশ : প্রশ্ন তথ্যমন্ত্রীর ১০ ডিসেম্বর ঢাকার বিভাগীয় গণসমাবেশকে নিয়ে বেসামাল অবৈধ সরকার : রিজভী হাওয়া ভবন থেকে পাচার হওয়া টাকা ফেরত আনা হবে : ওবায়দুল কাদের ডায়াবেটিস রোগীরা কিডনির সুস্থতায় মেনে চলুন ৬ টিপস ক্যামেরুনের বিপক্ষে মাঠে নামা নি‌য়ে শংকা নে‌ইমা‌রের

খালেদা জিয়ার হার্টে একটি রিং বসানো হয়েছে :মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রিপোর্টারের নাম
  • প্রকাশিত: শনিবার, ১১ জুন, ২০২২
খালেদা জিয়া

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার হার্টে একটি রিং বসানো হয়েছে বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। হার্টের প্রধান ধমনীতে ৯৫ শতাংশ ব্লক ধরা পড়ায় রিং পড়ানো হয়।

এসময় তিনি আরো বলেন, অবিলম্বে উন্নত চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বিদেশে পাঠানো না হলে তার জীবন হুমকির মুখে পড়বে।শনিবার বিকেল ৪টার দিকে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। আনুষ্ঠানিকভাবে খালেদা জিয়ার শারীরিক আপডেট তুলে ধরেন তিনি।

ফখরুল বলেন, ‘আমরা আশাবাদী, দোয়া করি আগের মতোই তিনি অসুস্থতা কাটিয়ে উঠবেন এবং সুস্থ হয়ে আমাদের মধ্যে ফিরে আসবেন।’সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, সেলিমা রহমান, ইকবাল হাসান মাহমুদ চৌধুরী টুকু প্রমুখ।এর আগে দুপুর আড়াইটার দিকে এভারকেয়ার হাসপাতালে এনজিওগ্রামের প্রস্তুতি নেয়া হচ্ছে। এসময় উন্নত চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বিদেশে পাঠানোরও পরামর্শ দিয়েছে মেডিকেল বোর্ড।শুক্রবার রাতে হঠাৎ অসুস্থ বোধ করায় খালেদা জিয়াকে হাসপাতালে ভর্তি করা হয়। রাত ৩টা ২০ মিনিটের দিকে নেয়া হয় সিসিইউতে। সকালে খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে বৈঠক করে ১০ সদস্যের মেডিকেল বোর্ড। সভায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরও উপস্থিত ছিলেন।

২০২১ সালের এপ্রিলে করোনায় আক্রান্ত হওয়ার পর থেকে এ পর্যন্ত পাঁচ দফায় হাসপাতালে ভর্তি করা হলো খালেদা জিয়াকে।৭৬ বছর বয়সী বিএনপি চেয়ারপারসন বহু বছর ধরে আর্থ্রাইটিস, ডায়াবেটিস, কিডনি, ফুসফুস, চোখের সমস্যাসহ নানা জটিলতায় ভুগছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2012 joybd24
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Joybd24