1. [email protected] : নিজস্ব প্রতিবেদক :
  2. [email protected] : rahad :
কাঞ্চন মল্লিক বিরু‌দ্ধে পরকীয়ার অ‌ভি‌যোগ তার স্ত্রীর। | JoyBD24
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৬:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
চাকরির পরীক্ষা ঢাকায়, বাস বন্ধে আসতে পারছেন না উত্তরাঞ্চলের প্রার্থীরা ‘দাবিটাবি কিছু লয়, এটা গরিবের প্যাট মারা ধর্মঘট’ আদালতের নির্দেশনা মেনে বেসিক ব্যাংকের তদন্তকাজ শেষ হবে : দুদক সচিব ওএমএসের দীর্ঘ সারি থেকে হতাশা নিয়ে ফিরছে মানুষ কর্তৃত্ববাদী দেশের তালিকায় বাংলাদেশ দশ ডিসেম্বর সমাবেশ কি বুদ্ধিজীবী হত্যাকারীদের সাথে বিএনপির সংহতি প্রকাশ : প্রশ্ন তথ্যমন্ত্রীর ১০ ডিসেম্বর ঢাকার বিভাগীয় গণসমাবেশকে নিয়ে বেসামাল অবৈধ সরকার : রিজভী হাওয়া ভবন থেকে পাচার হওয়া টাকা ফেরত আনা হবে : ওবায়দুল কাদের ডায়াবেটিস রোগীরা কিডনির সুস্থতায় মেনে চলুন ৬ টিপস ক্যামেরুনের বিপক্ষে মাঠে নামা নি‌য়ে শংকা নে‌ইমা‌রের

কাঞ্চন মল্লিক বিরু‌দ্ধে পরকীয়ার অ‌ভি‌যোগ তার স্ত্রীর।

রিপোর্টারের নাম
  • প্রকাশিত: মঙ্গলবার, ২২ জুন, ২০২১

প্রেম করছেন অভিনেতা- বিধায়ক কাঞ্চন মল্লিক। কৃষ্ণকলি খ্যাত টেলি অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে প্রণয়ের সম্পর্কে জড়িয়েছেন অভিনেতা। বেশ কিছু দিন ধরেই এই খবর ঘুরপাক খাচ্ছিল বিভিন্ন মহলে। এই বিষয়ে এবার মুখ খুললেন কাঞ্চনের স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়।

এই খবর জানাজানি হওয়ার পর সংবাদমাধ্যমকে অভিনেতা জানান রাজনৈতিক ষড়যন্ত্রের স্বীকার। পাশাপাশি তাঁর ও শ্রীময়ী সম্পর্কের কথা অস্বীকার করেন অভিনেতা। পিঙ্কি ও কাঞ্চনের দীর্ঘ দিনের বিবাহিত জীবন। আট বছরের পুত্র সন্তানও আছে তাঁদের। শ্রীময়ী-কাঞ্চনের সম্পর্ক নিয়ে এতদিন বিভিন্ন জায়গায় উপর উপর মন্তব্য করলেও সরাসরি কিছু বলতে চাননি পিঙ্কি। সম্প্রতি শ্রীময়ী বলেন তাঁর ও পিঙ্কির মধ্যে হৃদ্যতার সম্পর্ক রয়েছে। তাঁর প্রেক্ষিতে পিঙ্কির পাল্টা প্রতিক্রিয়া ‘তাঁর কাছে হৃদ্যতার সংজ্ঞা আলাদা’।

পিঙ্কি বলেন ‘এতই যখন হৃদ্যতার সম্পর্ক কখন ও তাঁর ছেলে খোঁজ নেন নি কেন শ্রীময়ী’। তাঁর বক্রোক্তি, ‘তাঁর হৃদ্যতার সম্পর্ক কাঞ্চনের সঙ্গে থাকতে পারে আমার সঙ্গে নয়’। পাশাপাশি পিঙ্কির অভিযোগ, সন্তানের খোঁজ রাখেন নি কাঞ্চন মল্লিক। তিনি স্পষ্ট বলেন, ‘ছেলের স্কুলের মাইনে কাঞ্চন মল্লিক দিলেও তার সঙ্গে ফোনে কথা বলার সময় নেই অভিনেতার’।

শ্রীময়ী ও কাঞ্চনের সম্পর্কের গুঞ্জন নিয়ে পিঙ্কি প্রতিক্রিয়া ‘দুজন প্রাপ্ত বয়স্ক মানুষ প্রেম করতেই পারেন’। কিন্তু তা অস্বীকার করলে প্রাক্তন ও বর্তমান দুজনকেই অসম্মান করা হয়’। তাঁর স্ত্রীর ইঙ্গিতবাহী মন্তব্য ‘দু’জন প্রাপ্তবয়স্ক মানুষ প্রেম করবেন তা তাঁদের ব্যক্তিগত বিষয়, কিন্তু অনুরোধ, বিয়েটাকে যেন বেড়া হিসেবে ব্যবহার না করা হয়’।

সদ্য তৃণমূলের বিধায়ক হয়েছেন কাঞ্চন মল্লিক। তবে অভিনেতা বা বিধায়ক কাঞ্চন মল্লিকের পরিচয় কখন ও ব্যবহার করেন নি জানালেন পিঙ্কি। তাঁর ঠাকুমা কিংবদন্তী অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়। কাজের ক্ষেত্রে সেই পরিচয় ব্যবহার করার চেষ্টা করেন নি অভিনেত্রী। শ্রীময়ীর দাবি কাঞ্চনের সঙ্গে তাঁর দীর্ঘদিনের পরিচয়। পিঙ্কির অবশ্য পাল্টা দাবী তাঁদের চেতলার বাড়িতে শ্রীময়ীকে একবারই আসতে দেখেছেন। তাঁর কথায় ,’বিগত আট- নয় বছর স্বামীকে নিয়ে কখন ও কিছু বলিনি। তবে এখন তাঁর ধৈর্যের বাঁধ ভেঙেছে’। টলিউডে একের পর এক বিবাহ বিচ্ছেদ ও সম্পর্ক ভাঙনের খবর। সেই জায়গায় পিঙ্কি, কাঞ্চন ও শ্রীময়ীর সম্পর্কের সমীকরণ কোন দিকে যায় সেটাই দেখার।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2012 joybd24
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Joybd24