করোনাভাইরাস আক্রান্ত শ্রীলেখা মিত্র

নিজস্ব প্রতিবেদকনিজস্ব প্রতিবেদক
  প্রকাশিত হয়েছেঃ  10:45 PM, 07 January 2022

করোনাভাইরাস তাকে কাবু করবে এটা ভাবতেই পারেননি শ্রীলেখা মিত্র! দিন দুই ধরে জ্বর। সঙ্গে গলা ব্যথা, কাশি, গা-হাত-পা মাথায় প্রচণ্ড যন্ত্রণা। গলা বসে গিয়েছিল অভিনেত্রীর। তাই নিয়েই তিনি দিব্যি ছিলেন খোশমেজাজে।

ফেসবুকে পোস্টের পরে পোস্ট দিয়েছেন। গান শুনিয়েছেন অনুরাগীদের। তার জন্য কটাক্ষের শিকার হয়েছেন। পাল্টা কটাক্ষ করতে তিনিও ছাড়েনননি। মুখ্যমন্ত্রীর জন্মদিনে তাকে নিয়েও রসিকতায় মেতেছেন। পাশাপাশি, বৃহস্পতিবার রাতে কোভিড পরীক্ষা করিয়েছেন।

শুক্রবার সন্ধ্যায় তার ফলাফল পজিটিভ! রিপোর্ট আসতে আসতে তুলনায় অনেকটাই সুস্থ শ্রীলেখা। তিনি বলেছেন, ‘চিকিৎসা ব্যবস্থা মতে আজ থেকে আমার নিভৃতবাস শুরু। এ ক’দিন টানা প্যারাসিটামল খেয়েছি। এ বার চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করব।’

এর আগে ফেসবুকে পোস্ট দিয়ে জানিয়েছিলেন, অসুস্থ অবস্থায় মা-বাবার কথা বেশি করে মনে পড়েছে তার। ওঁদের অভাব অনুভব করছেন। এ দিনও বলেন, বাবা থাকলে আজ আমায় নিয়ে চিন্তা করতেন। বলতেন, ‘টুম্পার কী হবে!’ ফলাফল জেনে লাইভেও এসেছিলেন অভিনেত্রী। সেখানেই ভক্তদের জানান, তিনি যেমন ছিলেন তেমনই থাকবেন। নাচবেন, গাইবেন যা মন চাইবে করবেন। কটাক্ষের তোয়াক্কা না করেই।