এবার পদ্মা সেতুতে বিবাহবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদকনিজস্ব প্রতিবেদক
  প্রকাশিত হয়েছেঃ  11:40 PM, 30 June 2022

প্রধানমন্ত্রী শেখ হাসিনা শনিবার (২৫ জুন) পদ্মা সেতু উদ্বোধনের পর রোববার থেকে সর্বসাধারণের জন্য খুলে দেয়া হয় সেতুটি। বহুল কাঙ্ক্ষিত স্বপ্নের এই সেতু উদ্বোধনের আগেই নিষেধাজ্ঞা জারি করা হয়, সেতুতে কোনো সেলফি তোলা যাবে না। এমনকি আরও জানানো হয়, সেতুতে কোনো গাড়িও দাঁড় করানো যাবে না। সেই নিয়ম অনুযায়ী আইনশৃঙ্ক্ষলা বাহিনী বেশ তৎপর ও কঠোর হয়। কয়েকজনকে জরিমানাও করেন। কিন্তু এবার সরকারি সেই নিয়ম অমান্য করে পদ্মা সেতুতে বিবাহবার্ষিকী উদযাপন করা হলো।বৃহস্পতিবার (৩০ জুন) এক দম্পতির পদ্মা সেতুতে বিবাহবার্ষিকী উদযাপনের একটি ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।ভিডিওতে দেখা যায়, এক দম্পতি হাতে একটি কেক ও ফুলের তোড়া নিয়ে পদ্মা সেতুতে দাঁড়িয়ে আছেন। কেকে একজনের নামও স্পষ্ট দেখা যায়, লেখা ‘দীপু’।

ভিডিওতে তাদের বলতে শোনা যায়, আজ আমাদের বিবাহবার্ষিকী। বিবাহবার্ষিকীর কেক কাটবো আমরা। আমরাই এখানে প্রথম বিবাহবার্ষিকী পালন করছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

আরও বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। তার প্রচেষ্টায় আমরা এই সুন্দর পদ্মা সেতু পেয়েছি। তার প্রচেষ্টা ছাড়া এত সুন্দর পদ্মা সেতু আমরা কখনোই পেতাম না।এদিকে পদ্মা সেতুতে দম্পতির বিবাহবার্ষিকী উদযাপনের বিষয়টি মোটেও ইতিবাচক হিসেবে দেখছে না নেটিজেনরা।