1. [email protected] : নিজস্ব প্রতিবেদক :
  2. [email protected] : rahad :
ঋন পরিশোধ করতে না পেরে চা দোকানীর গলায় রশি ! | JoyBD24
রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০২৩, ০৫:১৯ অপরাহ্ন
শিরোনাম :
‘ড. ইউনূসের আত্মসম্মান নেই বলে বিবৃতি ভিক্ষা করছেন’: প্রধানমন্ত্রী। দক্ষিণ আফ্রিকা সফর ফলপ্রসূ হয়েছে : প্রধানমন্ত্রী বিদেশে থাকা নাগরিকদের জন্যে সীমান্ত পুনরায় খুলে দিয়েছে উত্তর কোরিয়া। দেশ থেকে সাম্প্রদায়িক শক্তির বিষবৃক্ষকে সমূলে উৎপাটন করতে হবে: ওবায়দুল কাদের। ব্রিকস সম্মেলন শেষে আজ দেশে ফিরলেন প্রধানমন্ত্রী। ডেঙ্গু প্রতিরোধে পানি জমতে না দেওয়া নাগরিক দায়িত্ব : মেয়র তাপস। রোহিঙ্গাদের বর্তমান পরিস্থিতিতে মিয়ানমারে ফিরে যাওয়া নিরাপদ নয়: মার্কিন রাষ্ট্রদূত। বাবাকে কুপিয়ে হত্যা করলো নিজ মেয়ে। যমুনা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ এক বৃদ্ধ। এনবিআর নারী কর্মকর্তাকে অপহরণের পেছনে সাবেক স্বামী।

ঋন পরিশোধ করতে না পেরে চা দোকানীর গলায় রশি !

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০২৩

গাজীপুরের শ্রীপুরে আমজাদ হোসেন নামে এক চায়ের দোকানীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

বুধবার (১৮ জানুয়ারি) সকালের দিকে  উপজেলার গাজীপুর ইউনিয়নের ধনুয়া গ্রামের জৈনা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম আমজাদ হোসেন (৫২)। তিনি গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার পাথরঘাটা গ্রামের কালু বেপারীর ছেলে। সে জৈনা বাজার এলাকায় জুলহাস মিয়ার বাড়িতে স্ত্রী-সন্তাননিয়ে ভাড়ায় থেকে চা’য়ের দোকান চালাতেন।

স্থানীয় ও নিহতের স্বজনদের বরাত দিয়ে পুলিশ জানায়, আমজাদ হোসেন গত ১০বছর ধরে স্থানীয় আনিসের মার্কেটে চা বিক্রি করে আসছেন। ব্যবসার ও পারিবারিক কাজে পরিচিত কয়েকজনের কাছ থেকে ঋণ নেন তিনি। সে টাকা পরিশোধ করতে কষ্ট হচ্ছে বলে কয়েকদিন ধরে হতাশায় ভুগছিলেন আমজাদ। যতটুকু জানতে পেরেছি ঋণের কারণে সে আত্মহত্যা করেছে।

নিহতদের স্ত্রী লিপি বেগম জানান, প্রতিদিনের মতো দোকানে ঘুমাতে যান তিনি। সকালে দোকানে এসে ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা খোলার চেষ্টা করি। ভেতরে গিয়ে ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই।

শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মনিরুজ্জামান মনির মোহনা টেলিভিশন অনলাইনকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষে কোনো অভিযোগ না থাকায় উর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে কথা বলে স্বজনের আবেদনের প্রেক্ষিতে  লাশ তার পরিবারের  কাছে হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2012 joybd24
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Joybd24