1. [email protected] : নিজস্ব প্রতিবেদক :
  2. [email protected] : rahad :
আজ (২৭ জুন) থেকে পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ করেছে সেতু কর্তৃপক্ষ। | JoyBD24
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৭:০০ পূর্বাহ্ন

আজ (২৭ জুন) থেকে পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ করেছে সেতু কর্তৃপক্ষ।

রিপোর্টারের নাম
  • প্রকাশিত: সোমবার, ২৭ জুন, ২০২২

রোববার (২৬ জুন) রাতে সেতু বিভাগের বরাত দিয়ে তথ্য অধিদফতর বিষয়টি নিশ্চিত করেছে।তথ্য বিবরণীতে বলা হয়, সোমবার (২৭ জুন) ভোর থেকে পুনরাদেশ না দেয়া পর্যন্ত পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ ঘোষণা করেছে সরকার।

এর আগে যান চলাচলের প্রথম দিনেই পদ্মা সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনা ঘটেছে। এতে দুজন মারাত্মক আহত হয়েছেন।

এছাড়া যান চলাচলের জন্য উন্মুক্ত হতে না হতেই স্বপ্নের পদ্মা সেতুতে চলছে নিয়ম ভাঙার হিড়িক। গাড়ি থামিয়ে কেউ তুলছেন ছবি আবার কেউ সেতুর ওপর দাঁড়িয়ে করছেন টিকটক ভিডিও।

সেতুর রেলিংয়ের নাট খোলারও ঘটনা ঘটেছে। কাইসার ৭১ (Kaisar71) নামক একটি টিকটক অ্যাকাউন্টের লোগো লাগানো ৩৬ সেকেন্ডের সেতুর রেলিংয়ের নাট খোলার ভিডিও নিয়ে ব্যাপক সমালোচনাও হচ্ছে। যা ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। এ ঘটনায় ওই টিকটকারকে আটক করা হয়েছে। এছাড়া সেতুর রেলিংয়ের নাট খোলার আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে।

এদিকে পদ্মা সেতুতে যানবাহন থেকে নামলেই ব্যবস্থা নেয়া হবে এবং টহল জোরদারে সেতুর নিরাপত্তার দায়িত্বে থাকা সেনাবাহিনীকে সেতু কর্তৃপক্ষ চিঠি দিয়েছে।

রোববার (২৬ জুন) দুপুরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এই তথ্য জানান শরীয়তপুরের জাজিরা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) উম্মে হাবিবা ফারজানা।

তিনি বলেন, ‘জেলা প্রশাসকের নির্দেশে নির্বাহী ক্ষমতাবলে জাজিরা প্রান্তে পরিদর্শন করতে এলাম। সাধারণ মানুষ সেতুতে উঠে ছবি, সেলফি তুললে কিংবা পদ্মা সেতুর ওপর বসলেই জরিমানা করা হবে। আমরা প্রথম দিনেই দেখছি সাধারণ মানুষ সেতু পার হতে গিয়ে ছবি তুলছেন। আজ প্রথম দিন শিথিল থাকলেও আগামীকাল (সোমবার) থেকেই কঠোর ব্যবস্থা নেব আমরা।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2012 joybd24
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Joybd24