1. [email protected] : নিজস্ব প্রতিবেদক :
  2. [email protected] : rahad :
আখেরি মোনাজাত: মধ্যরাত থেকে রাজধানী-গাজীপুরের যেসব রাস্তা বন্ধ | JoyBD24
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:২০ অপরাহ্ন

আখেরি মোনাজাত: মধ্যরাত থেকে রাজধানী-গাজীপুরের যেসব রাস্তা বন্ধ

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত: শনিবার, ১৪ জানুয়ারী, ২০২৩

বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাত উপলক্ষে আজ শনিবার (১৪ জানুয়ারি) মধ্যরাত থেকে ইজতেমা সংলগ্ন মহাসড়কে মুসল্লিদের যাতায়াতের সুবিধার্থে বন্ধ রাখা হবে যানবাহন চলাচল।

গাজীপুর চৌরাস্তা থেকে আব্দুল্লাহপুর, কামারপাড়া থেকে আশুলিয়া ও টঙ্গী স্টেশন রোড থেকে পূবাইল পর্যন্ত মহাসড়কে সকল পরিবহন চলাচল বন্ধ থাকবে।

শনিবার সকালে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে জিএমপি পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম এ তথ্য জানান।

এছাড়াও গাজীপুরের কয়েকটি রুটে যান চলাচল বন্ধ থাকবে বলেও জানিয়েছেন তিনি।

এছাড়া বিশ্ব ইজতেমা প্রথম পর্বের আখেরি মোনাজাতকে ঘিরে ডিএমপির ট্রাফিক বিভাগ থেকে বলা কিছু নির্দেশনা দেওয়া হয়েছে:

১. আখেরি মোনাজাতের পূর্ব রাত অর্থাৎ ১৪ জানুয়ারি ও ২১ জানুয়ারি দিবাগত রাত্র ২টা থেকে আন্তঃজেলা বাস, ট্রাক, কাভার্ডভ্যান ও অন্যান্য ভারি যানবাহন আব্দুল্লাহপুর, ধউর ব্রিজ মোড় পরিহার করে মহাখালী-বিজয় সরণি-গাবতলী হয়ে চলাচল করবে।

২. আশুলিয়া থেকে আব্দুল্লাহপুরগামী যানবাহনসমূহ আব্দুল্লাহপুর না এসে ধউর ব্রিজ ক্রসিং দিয়ে ডানে মোড় নিয়ে মিরপুর বেড়িবাঁধ দিয়ে চলাচল করবে।

৩. মহাখালী বাস টার্মিনাল থেকে আব্দুল্লাহপুরগামী আন্তঃজেলা বাস, ট্রাক, কাভার্ডভ্যানসহ সকল প্রকার যানবাহন মহাখালী ক্রসিং-এ বামে মোড় নিয়ে বিজয় সরণী-গাবতলী দিয়ে চলাচল করবে।

৪. কাকলী ও মিরপুর থেকে উত্তরাগামী বড় বাস, ট্রাক, কাভার্ডভ্যানসমূহকে হোটেল র‍্যাডিসন গ্যাপে ডাইভারশন প্রদান করা হবে। উল্লিখিত যানবাহনসমূহকে বিকল্প সড়ক ব্যবহারের জন্য বলা হলো।

৫. আখেরি মোনাজাত অর্থাৎ ১৫ জানুয়ারি ও ২২ জানুয়ারি ভোর ৪টা থেকে প্রগতি সরণি ক্রসিং-আব্দুল্লাহপুর-ধউর ব্রীজ-আগুলিয়া ক্রসিং-মিরপুর মাজার রোড থেকে বেড়িবাঁধ সড়ক, চিড়িয়াখানা থেকে বেড়িবাঁধ সড়ক এবং পল্লবী ইস্টার্ন হাউজিং এলাকা থেকে বেড়িবাঁধ সড়ক পর্যন্ত সড়কসমূহে যানবাহন চলাচল বন্ধ থাকবে।

নির্দেশনায় আরও বলা হয়, কাকলী ও মিরপুর থেকে উত্তরাগামী প্রাইভেটকার, মাইক্রোবাস, সিএনজিসমূহকে নিকুঞ্জ-১ গেটের সামনে ডাইভারশন প্রদান করা হবে।

এছাড়া প্রগতি সরণি থেকে আব্দুল্লাহপুরগামী যানবাহনসমূহকে কুড়িল ফ্লাইওভারের নিচে লুপ-২ এ ডাইভারশন প্রদান করা হবে। উল্লিখিত যানবাহনসমূহকে বিকল্প সড়ক ব্যবহারের জন্য বলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2012 joybd24
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Joybd24