1. [email protected] : নিজস্ব প্রতিবেদক :
  2. [email protected] : rahad :
অস্ত্র সহ মিরসরাইয়ে সাবেক ছাত্রলীগ নেতাসহ ৩ জন র‌্যাবের হাতে আটক। | JoyBD24
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১২:০৪ পূর্বাহ্ন

অস্ত্র সহ মিরসরাইয়ে সাবেক ছাত্রলীগ নেতাসহ ৩ জন র‌্যাবের হাতে আটক।

রিপোর্টারের নাম
  • প্রকাশিত: সোমবার, ২৮ জুন, ২০২১
ছ‌বি: সংগৃহীত।

মিরসরাইয়ে অস্ত্র নিয়ে র‌্যাবের হাতে ধরা পড়েছে সাবেক ছাত্রলীগ নেতাসহ তিনজন। রবিবার (২৭ জুন) রাতে উপজেলার জোরারগঞ্জ থানার করেরহাট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।ছ‌বি: সংগৃহীত।

আটককৃতরা হলো উপজেলার বারইয়ারহাট পৌর এলাকার রবিউল হোসেনের ছেলে আরিফ (২০), করেরহাট ইউনিয়নের ছত্ত্বরুয়া গ্রামের নূর মোহাম্মদের ছেলে ও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আলম, সলিমুল্লাহর ছেলে নজরুল ইসলাম। এসময় তাদের কাছ থেকে একটি ওয়ান শুটার গান, ১২ রাউন্ড গুলি, দুটি চাকু উদ্ধার করা হয়।

র‌্যাব -৭ এর সিনিয়র সহকারি পরিচালক (মিডিয়া) নুরুল আবসার জানান, করেরহাট-রামগড় রোড নন্দী বাড়ি প্রকাশ হিন্দু বাড়ির বিপরীত পাশে পাকা রাস্তার উপর সন্ত্রাসী কার্যক্রম চালানোর জন্য অবস্থান করার সময় তাদের গ্রেপ্তার করা হয়েছে।

জানা গেছে, গ্রেপ্তার নুরুল আলমের নেতৃত্বে একটি সিন্ডিকেট দীর্ঘদিন ধরে করেরহাট এলাকায় বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম ও মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে। স্থানীয় একজন রাজনৈতিক নেতার ছত্রছায়ায় তারা বেপরোয়া হয়ে উঠেছে।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর হোসেন মামুন জানান, করেরহাট ইউনিয়নে র‌্যাবের অভিযানে অস্ত্র সহ আটককৃত তিনজন আসামিকে থানায় হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে সোমবার সকালে থানায় একটি অস্ত্র মামলা দায়ের করে তাদের আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2012 joybd24
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Joybd24