অসুস্থ বেগম জিয়া রাজনৈতিক প্রতিহিংসার শিকার: বরকত উল্লাহ বুলু।

জয়‌বি‌ডিজয়‌বি‌ডি
  প্রকাশিত হয়েছেঃ  11:43 PM, 11 May 2021

বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু বলেছেন, তিনবারের সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশ যেতে না দেওয়ার সিদ্ধান্ত চরম অমানবিক। তিনি বলেন, অসুস্থ বেগম জিয়া রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়েছেন। এটা দেশের মানুষ কোনোভাবেই মেনে নিতে পারছে না। আমি মনে করি, অবিলম্বে বেগম জিয়াকে উন্নত চিকিৎসায় বিদেশ যাওয়ার অনুমতি দিন। নইলে এই জাতি কোনো দিনই আপনাদের ক্ষমা করবে না।

মঙ্গলবার দুপুরে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা, পৌরসভা বিএনপি ও অঙ্গ সংগঠনের আয়োজনে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এ সময় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে দল ও অঙ্গ সংগঠনের গুম, খুন বা নিহত হওয়া নেতা-কর্মীদের হাতে ঈদ উপহারও তুলে দেন সাবেক মন্ত্রী বরকত উল্লাহ বুলু। এ সময় আড়াই হাজার পরিবারকে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

বেগমগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি কামাইক্যা চন্দ্র দাসের সভাপতিত্বে এতে আরও বক্তব্য দেন যুবদলের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগ) মনজুরুল আজিম সুমন, বিএনপি নেতা মহসিন আলম, মোরশেদুল আমিন ফয়সাল, ওমর শরীফ মো. ইমরান (স্যানিয়াত), জাহের আলম লিটন, রোস্তম আলী প্রমুখ।

বরকত উল্লাহ বুলু আরও বলেন, আজ গণতন্ত্রের নেত্রী বেগম খালেদা জিয়া কারাগারে। আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান নির্বাসিত। দল মত নির্বিশেষে সবাইকে আজ ঐক্যবদ্ধ হতে হবে। দেশের গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে। কারামুক্ত বেগম জিয়াকে মুক্ত করতে হবে। তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে হবে। জনগণের সরকার প্রতিষ্ঠিত করতে হবে। এ জন্য আন্দোলন সংগ্রামের কোনো বিকল্প নেই।

আপনার মতামত লিখুন :