JoyBD24.ComLogin Sign Up

স্যামসাংয়ের নতুন মডেলের স্মার্টফোন বাজারে

In মোবাইল ফোন রিভিউ - 2016-09-29 11:46 pm - Views : 226
স্যামসাংয়ের নতুন মডেলের স্মার্টফোন বাজারে

দেশের বাজারে এসেছে স্যামসাংয়ের নতুন স্মার্টফোন ‘গ্যালাক্সি জে৭ প্রাইম’।

আকর্ষণীয় ডিজাইনের স্টাইলিশ এই স্মার্টফোনটি মেটাল ইউনিবডির। এর ব্যাক প্যানেলে রয়েছে ব্রাশড্ মেটাল ফিনিশ। পাতলা এবং মসৃণ ডিজাইনের এই স্মার্টফোনটি ২.৫ডি কার্ভড ও কর্নিং গরিলা গ্লাসের ৫.৫ ইঞ্চি ফুল এইচডি (১০৮০ বাই ১৯২০ পিক্সেল) আইপিএস ডিসপ্লে সমৃদ্ধ।

উন্নত

পারফরম্যান্স নিশ্চিতে রয়েছে এক্সিনস ১.৬ গিগাহার্জ অক্টা কোর প্রসেসর। নির্বিঘ্ন ও দ্রুততর মাল্টিটাস্কিংয়ের জন্য রয়েছে ৩ জিবি র‌্যাম। ইন্টারনাল স্টোরেজ ১৬ জিবি, মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ২৫৬ জিবি পর্যন্ত বাড়তি মেমোরি ব্যবহারের সুবিধা রয়েছে। উন্নত অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে অ্যান্ড্রয়েড মার্সম্যালো।

ছবি তোলার জন্য গ্যালাক্সি জে৭ প্রাইম স্মার্টফোনটিতে রয়েছে এফ/১.৯ অ্যাপারচার সম্পন্ন ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরার সঙ্গে এলইডি ফ্ল্যাশ লাইট। এছাড়াও এফ/১.৯ অ্যাপারচার সম্পন্ন ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, যা উচ্চমানের সেলফি তুলতে সক্ষম।

অধিক নিরাপত্তা বৈশিষ্ট্য হিসেবে রয়েছে এস সিকিউর এবং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এস সিকিউর ব্যবহারকারীর অ্যাপস, ব্যক্তিগত ব্রাউজিং ও আরো অনেক কিছুকে লক/হাইড করার সুবিধা দেবে। এই হ্যান্ডসেটের হোম বাটনে রয়েছে ফিঙ্গার প্রিন্ট সেন্সর। এছাড়া বিশেষ ফিচার হিসেবে রয়েছে এস বাইক মোড, যা ব্যবহারকারীদের নিরাপদে বাইক চালানোতে সাহায্য করবে। দীর্ঘস্থায়ী ব্যাটারি লাইফ নিশ্চিতে রয়েছে ৩,৩০০এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি।

স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, ‘আমাদের সম্মানিত গ্রাহকদের কাছ থেকে আমরা জে সিরিজ নিয়ে অসাধারণ সাড়া পেয়েছি। বাংলাদেশের গ্রাহকদের জন্য গ্যালাক্সি জে৭ প্রাইম হ্যান্ডসেট এবং মূল্যবান ও অর্থবহ উদ্ভাবনসমূহ আনতে পেরে আমরা সত্যিই গর্বিত ও আনন্দিত। আশা করি এটি গ্রাহকদের অভিজ্ঞতাকে নতুন এক মাত্রা দেবে।’

স্যামসাং গ্যালাক্সি জে৭ প্রাইম স্মার্টফোনটি সোনালী ও কালো রঙে বাজারে পাওয়া যাচ্ছে। দাম ২৩ হাজার ৯০০ টাকা।

Googleplus Pint
Joy Malo
Posts 206
Post Views 182,572